তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
গুগল ম্যাপ দেখে পথ চলা এতদিনে আমরা অনেকেই অভ্যাসে পরিণত করে ফেলেছি। গলি ঘুপচি হোক বা রাজপথ, চেনা রাস্তা থেকে বেরোলেই নজর চলে যায় গুগল ম্যাপের দিকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কিন্তু এই প্রবণতা যে কত মারাত্মক হতে পারে সম্প্রতি তা টের পেলেন ৩ মার্কিন যুবক। কুয়াশাচ্ছন্ন রাস্তায় অন্ধের মতো গুগল ম্যাপ দেখে গাড়ি চালিয়ে গিয়ে পড়ে হ্রদের মধ্যে।

যুক্তরাষ্ট্রের ভারমন্ট অঙ্গরাজ্যের পুলিশ জানিয়েছে, গুগল ম্যাপের নির্দেশ শুনে গাড়ি চালাচ্ছিলেন এক যুবক। গাড়িতে যাত্রীর আসনে বসা ছিলেন তার ২ বন্ধু। ম্যাপে ভয়েস ডিরেকশনে যেভাবে টার্ন রাইট, টার্ন লেফট বলছিল ওই যুবকও সেভাবে ডানে কিংবা বামে গাড়ি চালাচ্ছিল।

ওই যুবক জানিয়েছে, এক পর্যায়ে গুগল ম্যাপ তাকে সোজা যাওয়ার নির্দেশ দেয়। সেই নির্দেশ মেনে সোজা এগোতেই উড়ে গিয়ে পড়ে যায় হ্রদে। তবে ভাগ্য ভালো দ্রুত দরজা খুলে তারা সবাই বেরিয়ে আসতে সক্ষম হয়েছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : -এনডিটিভি

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1058.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1058-300x214.jpgশিশির সমরাটবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। গুগল ম্যাপ দেখে পথ চলা এতদিনে আমরা অনেকেই অভ্যাসে পরিণত করে ফেলেছি। গলি ঘুপচি হোক বা রাজপথ, চেনা রাস্তা থেকে বেরোলেই নজর চলে যায় গুগল ম্যাপের দিকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কিন্তু এই প্রবণতা যে কত মারাত্মক হতে পারে সম্প্রতি তা টের পেলেন ৩...