সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা ।
নোয়াখালীর সেনবাগ উপজেলার মইশাই গ্রামের এক গৃহবধূকে (২১) মাথা ন্যাড়া করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামি স্বামী রুবেলকে (২৩) পুলিশ গ্রেফতার করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মঙ্গলবার সন্ধ্যায় সেনবাগ সরকারি হাসপাতাল এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। রুবেল মইশাই গ্রামের ভূঁইয়াবাড়ির আবদুল গফুরের পুত্র।

সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত শনিবার ভোর সাড়ে সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির মইশাই গ্রামের রুবেল তার স্ত্রীর মাথা ন্যাড়া করে চরম নির্যাতন করে। তার চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করে। নির্যাতনের খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে নোয়াখালী পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সেনবাগ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়। মঙ্গলবার সন্ধ্যায় সেনবাগ সরকারি হাসপাতাল এলাকায় থেকে রুবেলকে গ্রেফতার করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/610.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/610-300x300.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা । নোয়াখালীর সেনবাগ উপজেলার মইশাই গ্রামের এক গৃহবধূকে (২১) মাথা ন্যাড়া করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামি স্বামী রুবেলকে (২৩) পুলিশ গ্রেফতার করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার সন্ধ্যায় সেনবাগ সরকারি হাসপাতাল এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। রুবেল মইশাই গ্রামের ভূঁইয়াবাড়ির আবদুল...