সুজানগর (পাবনা) সংবাদদাতা ।
সুজানগর পাইলট মডেল উচ্চ বিদালয় কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি (উম্মুক্ত) পরীক্ষায় স্ত্রীকে নকলে সহযোগিতা করার দায়ে স্কুলশিক্ষক স্বামীকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ তাকে এই দণ্ডাদেশ দেন।

জানা যায়, উপজেলার নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রওশন আলীর স্ত্রী রুমানা খাতুন শুক্রবার সকাল ৯টায় ওই কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি (উম্মুক্ত) ইংরেজী প্রথমপত্র পরীক্ষায় অংশ নেয়। সকাল ৯টা ২০মিনিটে রওশন তার স্ত্রী রুমানা খাতুনকে নকলে সহযোগিতা করার লক্ষে অবৈধ উপায়ে পরীক্ষার একটি প্রশ্ন সংগ্রহ করেন।

এক পর্যায়ে তিনি পরীক্ষা কেন্দ্রের পাশে তুবা লাইব্রেরিতে বসে গাইড বইয়ের মাধ্যমে তার স্ত্রীর জন্য উত্তরপত্র তৈরি করছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর থানার এসআই রেজাউল করিম তাকে প্রশ্ন ও উত্তরপত্রসহ আটক করেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ওই দণ্ডাদেশ দেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/Brammoman2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/Brammoman2-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
সুজানগর (পাবনা) সংবাদদাতা । সুজানগর পাইলট মডেল উচ্চ বিদালয় কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি (উম্মুক্ত) পরীক্ষায় স্ত্রীকে নকলে সহযোগিতা করার দায়ে স্কুলশিক্ষক স্বামীকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ তাকে এই দণ্ডাদেশ দেন। জানা যায়, উপজেলার...