সৌদি আরব সংবাদদাতা ।
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে। সৌদি আরবের বাংলাদেশ দূতাবাস থেকে পাওয়া তথ্য অনুযায়ী নিহতদের পরিচয় শনাক্ত করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন- কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার সমিরখীল গ্রামের আবুল বশারের ছেলে সাইফুল ইসলাম (৩৫), ব্রাহ্মণবাড়ীয়ার বাজ্ঞারামপুর উপজেলার পাহাড়িকানদি গ্রামের ওলি মিয়ার ছেলে মালাম মিয়াঁ (৩১) এবং নরসিংদীর মনোহরদি উপজেলার পাজ্ঞকানদি গ্রামের চান মিয়াঁর ছেলে আলাল উদ্দিন (২৯)।

উল্লেখ্য, স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় আল-বাহা প্রদেশের পাহাড়ী সড়কে ভ্যানটি উল্টে ৩ বাংলাদেশী সহ ৯ জন প্রবাসী শ্রমিক নিহত ও ছয়জন আহত হন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/551.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/551-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনপ্রবাস জীবন
সৌদি আরব সংবাদদাতা । সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে। সৌদি আরবের বাংলাদেশ দূতাবাস থেকে পাওয়া তথ্য অনুযায়ী নিহতদের পরিচয় শনাক্ত করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন- কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার সমিরখীল গ্রামের আবুল বশারের ছেলে সাইফুল ইসলাম (৩৫), ব্রাহ্মণবাড়ীয়ার বাজ্ঞারামপুর উপজেলার...