image_260813.hannan shah
বর্তমানে সরকার সোনার ছেলেদেরকে (ছাত্রলীগ) হত্যার পেছনেও তাদের রাজনৈতিক উদ্দেশ্য আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ।
আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী তৃণমূল দলের এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
বর্তমান বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের সর্ম্পকে তিনি বলেন, এতদিন বিরোধী দলীয় নেতাকর্মীদের জঙ্গি সন্ত্রাসী আখ্যাদিয়ে তথাকথিত বন্ধুক যুদ্ধের নামে হত্যা করা হত। এখন সরকার দলীয় সোনার ছেলেদের হত্যার পেছনো রাজনৈাতিক উদ্দেশ্য আছে। ভবিষ্যতে যাতে করে সরকার পরিবর্তন হলে তাদের মূল তথ্য প্রকাশ না হয়।
তিনি বলেন, বর্তমান সরকার জনগণকে ভয় পায় বলেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের কিছু উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধন করছেন।
হান্নান শাহ, যে সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় সেই সরকার জনগণের সামনে যেতে ভয় পায়। তা জন্য শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যেমে তাদের কিছু উন্নয়ন কর্মকা- উদ্বোধন করছেন।
আয়োজক সংগঠনের সভাপতি মো. হানিফ ব্যাপারীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, যুগ্ম-মহাসচিব মো: শাজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবার খন্দকার, জাতীয় পার্টি (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিংকন প্রমুখ।

শুভ সমরাটজাতীয়
বর্তমানে সরকার সোনার ছেলেদেরকে (ছাত্রলীগ) হত্যার পেছনেও তাদের রাজনৈতিক উদ্দেশ্য আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ। আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী তৃণমূল দলের এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বর্তমান বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের সর্ম্পকে তিনি বলেন, এতদিন বিরোধী দলীয় নেতাকর্মীদের জঙ্গি...