GREFTAR
আন্তজেলা ডাকাত দলের সর্দার জাহাঙ্গীরসহ এগার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁও পুলিশ। সোমবার গভীর রাতে মুন্সিগঞ্জ, নরসিংদী ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আ. হক শিকদার ও সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সোনারগাঁও থানা পুলিশের বিশেষ টিম সোমবার রাতে মুিন্সগঞ্জ, নরসিংদী ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহাঙ্গীর হোসেন, নজরুল ইসলাম, স্বপন, জসিম, মো. মাছুম, সফুর উদ্দিন ওরফে মন্টু, মাসুদুর রহমান মাসুদ, হোসেন মিয়া, শামীম, আল আমিন, মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাত সর্দার জাহাঙ্গীরের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ ও ডাকাতিসহ ৯টি মামলা, তার সেকেন্ড ইন কমান্ড নজরুলের বিরুদ্ধে ৬টি মামলাসহ প্রত্যেকের বিরুদ্ধে ৪-৫টি করে মামলা রয়েছে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত ট্রলার, ৫টি চাপাতি, ৩টি ছোড়া, ১টি বড় কাটার ও ৩টি ককটেল উদ্ধার করা হয়।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
আন্তজেলা ডাকাত দলের সর্দার জাহাঙ্গীরসহ এগার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁও পুলিশ। সোমবার গভীর রাতে মুন্সিগঞ্জ, নরসিংদী ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে...