1438862348
বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল তৈয়ব জাকিরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তিনটি মামলায় তিনি জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক ওয়াহেদুজ্জামান এসব মামলায় জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উপজেলা চেয়ারম্যান জাকিরের আইনজীবী অ্যাড. আব্দুল বাছেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সরকার বিরোধী আন্দোলনে ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে উপজেলা বিএনপির এ সভাপতির বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। এসব মামলায় উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন জাকির। জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী তিনি বৃহস্পতিবার নিম্ন আদালতে হাজির হয়ে পুনরায় জামিন প্রার্থনা করেন। আদালত তার জামিন নামজ্ঞুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

কংকা চৌধুরীআইন-আদালত
বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল তৈয়ব জাকিরকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তিনটি মামলায় তিনি জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক ওয়াহেদুজ্জামান এসব মামলায় জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উপজেলা চেয়ারম্যান জাকিরের আইনজীবী অ্যাড. আব্দুল বাছেদ ক্রাইম...