1441358852
নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে শুক্রবার সকালে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারওয়েজের একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পড়ে। এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এদিকে ৬ ঘণ্টা উদ্ধার কাজ চালিয়ে বিমানটি উদ্ধার করে বিমানবন্দর সচল করা হয়েছে। এই কাজে সেনাবাহিনী, ফায়ার সর্ভিস কর্মী ও এক্সপার্টরা উদ্ধার কাজে অংশ নেন।

শুক্রবার সকাল ৭টা ৫০ মিনিটে রানওয়েতে বিমানটি অবতরণ করার কথা থাকলেও সকাল ৮টায় তা নামার সময় হঠাৎ করে রানওয়ে থেকে সরে গিয়ে বাইরে পড়ে। এতে সামনের চাকা দেবে যায়।

বিমানটি ৭৪ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে সৈয়দপুরে আসে। ওই ঘটনার পরেই ঢাকা থেকে হেলিকপ্টারে প্রকৌশলী আনা হয়। স্থানীয় সেনাবহিনী, বিমানবন্দর ফায়ার সার্ভিস ও এক্সপার্টরা যৌথভাবে উদ্ধার কাজ চালান।

ইউএস বাংলা বিমানের সৈয়দপুর ইনচার্জ রাকিব মুস্তাকিম বিষয়টি নিশ্চিত করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ৬ ঘণ্টা ধরে উদ্ধার কাজ চলে। পরে বিমানবন্দর সচল করা হয়।

হাসন রাজাস্বদেশের খবর
নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে শুক্রবার সকালে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারওয়েজের একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পড়ে। এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এদিকে ৬ ঘণ্টা উদ্ধার কাজ চালিয়ে বিমানটি উদ্ধার করে বিমানবন্দর সচল করা হয়েছে। এই কাজে সেনাবাহিনী, ফায়ার সর্ভিস কর্মী ও এক্সপার্টরা উদ্ধার কাজে অংশ নেন। ...