1445002059
সেনাবাহিনীর অভিযানে বান্দরবানে বিপুল সংখ্যক অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। অস্ত্র, গোলা বারুদ ও সরঞ্জামের মধ্যে রয়েছে- ১টি সার্ক-২ রাইফেল, ৭টি ম্যাগাজিন (রাইফেল), ২২২ রাউন্ড গুলি, ২টি গ্রেনেড, ১টি ওয়াকি টকি সেট, ২টি ছুরি, ১ সেট কমব্যাট পোষাক এবং ১টি এলএমজি ম্যাগাজিন পৌচ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে শুক্রবার জানিয়েছে, বান্দরবানের রুমা সেনা জোনের নেতৃত্বে ১৪ অক্টোবর গভীর রাতে একটি যৌথ অভিযান পরিচালিত হয়। অভিযানকারী দলটি ১৫ অক্টোবর ভোওে রুমা জোনের অন্তর্গত দুর্গম এলাকায় অবস্থিত সন্ত্রাসীদের গোপন আস্তানায় হানা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে আস্তানা থেকে বিভিন্ন অস্ত্র, গোলা বারুদ ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

উল্লেখ্য, পার্বত্য অঞ্চলে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনী অবিরাম কাজ করে চলেছে। কিন্তু বর্তমানে কিছু সংখ্যক দুস্কৃতিকারীদের কর্মকান্ড যেমন: চাঁদা আদায়, ছিনতাই ও অপহরণের চেষ্টা পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতির পথে বাধা হয়ে দাড়িয়েছে। এপ্রেক্ষিতে বান্দরবানের শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সেনা রিজিয়ন বিভিন্ন অভিযান পরিচালনা করে আসছে। বাসস।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445002059.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445002059-300x300.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
সেনাবাহিনীর অভিযানে বান্দরবানে বিপুল সংখ্যক অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। অস্ত্র, গোলা বারুদ ও সরঞ্জামের মধ্যে রয়েছে- ১টি সার্ক-২ রাইফেল, ৭টি ম্যাগাজিন (রাইফেল), ২২২ রাউন্ড গুলি, ২টি গ্রেনেড, ১টি ওয়াকি টকি সেট, ২টি ছুরি, ১ সেট কমব্যাট পোষাক এবং ১টি এলএমজি ম্যাগাজিন পৌচ। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ...