1779606_10200626482303326_261274034_n_95971
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঙ্গে ফোনালাপকারী সেই মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান এই আদেশ দেন। এর আগে আসামিকে রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

এসময় রাষ্ট্র পক্ষ থেকে আদালতকে বলা হয়, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারকে উৎখাত করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে সেনাবাহিনীর মধ্যে বিভাজন সৃষ্টির উদ্দেশ্যে মাহমুদুর রহমান মান্নার সঙ্গে ফোনালাপকারী আসামি মশিউর রহমান মামুন সরকারের বিরুদ্ধে দেশপ্রেমিক সেনাবাহিনীকে উস্কে দেওয়ার কর্ম-পরিকল্পনায় উদ্যোগ গ্রহণ করে। এ কারণে আসামি মান্না ও মামুন ভাইবারে কথা বলে সেনাবাহিনীর মাধ্যমে একটি নির্বাচিত, গণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে উসকানি দিয়েছেন। এটা জঘন্য অপরাধ। এ কারণে আসামিকে জামিন না দিয়ে কারগারে আটক রাখা হোক।

হাসন রাজাপ্রথম পাতা
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঙ্গে ফোনালাপকারী সেই মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান এই আদেশ দেন। এর আগে আসামিকে রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এসময় রাষ্ট্র পক্ষ থেকে আদালতকে বলা হয়, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারকে উৎখাত করার...