93670_e3
উন্নত চিকিৎসার মাধ্যমে চেন্নাইয়ে ব্রেন টিউমারের অপারেশনের পর পুরোপুরি সুস্থ হয়ে রোববার ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা ও নির্মাতা পারভীন সুলতানা দিতি। সেদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন দেশের এই গুণী অভিনয়শিল্পী। বাসায় ফেরার পরপরই তার বোন, পরিবারের অন্য সদস্যরাসহ বান্ধবীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। দিতি বলেন, প্রায় দুমাস দেশ ছেড়ে চেন্নাইয়ে ছিলাম। আল্লাহর অশেষ রহমতে এবং দেশবাসীর দোয়ায় সুস্থ হয়েই দেশে ফিরেছি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী এখন পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। সবার কাছে দোয়া চাই। এদিকে দিতি ঢাকায় ফেরার সঙ্গে সঙ্গে মুঠোফোনে অনেকেই তার খোঁজ নিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন কবরী, ববিতা, আলমগীর, রুনা লায়লা, শর্মিলী আহমেদ, ডলি জহুর, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, নাঈম, শাবনাজ, রিয়াজ, শাহনূর, দীপা খন্দকার, আরজু, বাঁধন, সজল, কল্যাণসহ আরও অনেকে।
উল্লেখ্য, ২৯শে জুলাই দুপুরে চেন্নাইয়ের এমআইওটি হাসপাতালের (মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রামোটলজি) ড. পল টি হেংগ্রির তত্ত্বাবধানে দিতির সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।

বাহাদুর বেপারীবিনোদন
উন্নত চিকিৎসার মাধ্যমে চেন্নাইয়ে ব্রেন টিউমারের অপারেশনের পর পুরোপুরি সুস্থ হয়ে রোববার ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা ও নির্মাতা পারভীন সুলতানা দিতি। সেদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন দেশের এই গুণী অভিনয়শিল্পী। বাসায় ফেরার পরপরই তার বোন, পরিবারের অন্য সদস্যরাসহ বান্ধবীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।...