সুনামগঞ্জ সংবাদদাতা ।
ভারীবর্ষণ অব্যাহত থাকায় ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপত্সীমার ৪৮ সে. মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছে, শহরে ঢুকছে পানি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শহরের বড়পাড়া, তেঘরিয়া ও মধ্যবাজার এবং লঞ্চঘাট এলাকার নদী তীরবর্তী সড়কে পানি উঠে গেছে। এতে করে ওই এলাকার মানুষ ও যান চলাচলে অসুবিধা সৃষ্টি হয়েছে।

এদিকে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামের সড়কে, ছাতক জাউয়াবাজার ইউনিয়নের বেশীরভাগ গ্রামের সড়কে এবং দোয়ারাবাজার উপজেলার শরিফপুরের সড়কটি ডুবে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এছাড়াও দিরাই, জগন্নাথপুর ও শাল্লা এই ছয় উপজেলার আরো বেশ কিছু নিচু এলাকা প্লাবিত হয়েছে।

সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের গেজ মিটার রিডার নাজমা আক্তার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সুরমা নদীর পানি সকাল ১১টায় ষোলঘর পয়েন্ট দিয়ে ৪৮ সে.মি উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। গতকাল সকাল ছয়টা থেকে আজ ছয়টা পর্যন্ত ২৪ ঘন্টায় ৩৮মি.মি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/64.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/64-300x300.jpgশুভ সমরাটস্বদেশের খবর
সুনামগঞ্জ সংবাদদাতা । ভারীবর্ষণ অব্যাহত থাকায় ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপত্সীমার ৪৮ সে. মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছে, শহরে ঢুকছে পানি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শহরের বড়পাড়া, তেঘরিয়া ও মধ্যবাজার এবং লঞ্চঘাট এলাকার নদী তীরবর্তী সড়কে পানি উঠে গেছে। এতে করে ওই...