image_259558.nasim
ছাত্রলীগের নেতা-কর্মীদের সতর্ক করে দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ছাত্রলীগ পরিবার আর বাড়ানোর দরকার নেই। যারা লড়াই করেছিল তারাই যথেষ্ট। নতুন করে কোনো ছাত্রলীগের দরকার নেই। সুযোগ সন্ধানী, মতলববাজ ছাত্রলীগের দরকার নেই। তারা যেন ছাত্রলীগে না ঢোকে সেজন্য সতর্ক থাকতে হবে। আজ শনিবার বিকালে রাজধানীর শহীদ বশির উদ্দীন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ক্ষমতার দম্ভ থাকতে নেই, সে দম্ভেই বিএনপি এখন ধ্বংসের পথে। আমাদের সামনে কঠিন সময়। আমাদের শক্ত প্রতিপক্ষ নেই, তবু আমাদের সতর্ক থাকতে হবে। কারণ ১৫ আগস্টের আগেও দলে বিশৃংখলা শুরু হয়েছিল।
তিনি আরও বলেন, বিদেশিরাও ১৫ আগস্টে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানায়। কিন্তু সাবেক প্রধানমন্ত্রী হয়েও খালেদা জিয়া এদিন ভুয়া জন্মদিনের কেক কাটেন। ২০১৯ সালের নির্বাচনে জনগণ এর জবাব দিবে।
এ ছাড়াও আলোচনা সভায় আরও বক্তব্য প্রদান করেন সাবেক খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুজ্জামান শেখর, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন

অর্ণব ভট্টজাতীয়
ছাত্রলীগের নেতা-কর্মীদের সতর্ক করে দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ছাত্রলীগ পরিবার আর বাড়ানোর দরকার নেই। যারা লড়াই করেছিল তারাই যথেষ্ট। নতুন করে কোনো ছাত্রলীগের দরকার নেই। সুযোগ সন্ধানী, মতলববাজ ছাত্রলীগের দরকার নেই। তারা যেন ছাত্রলীগে না ঢোকে সেজন্য সতর্ক থাকতে হবে। আজ শনিবার বিকালে...