6
নিজস্ব প্রতিবেদক ।
প্রখ্যাত সংগীতজ্ঞ ও সংগীত গবেষক সুধীন দাশের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে সুধীন দাশের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের আগে আজ সকালে রাজধানীর অ্যাপোলো হাসপাতাল থেকে সুধীন দাশের মরদেহ তাঁর মিরপুরের বাসভবনে নেওয়া হয়। সেখান থেকে সকাল ১০টার দিকে তাঁর মরদেহ নেওয়া হয় দীর্ঘদিনের কর্মস্থল ধানমণ্ডির নজরুল ইনস্টিটিউটে। সেখানে তাঁর প্রতি শ্রদ্ধা জানানো হয়।

বেলা ১১টার দিকে সুধীন দাশের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। তাঁর প্রতি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে। সংগীত, শিল্প, সাহিত্য, অভিনয়, রাজনীতিসহ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিরা সুধীন দাশের প্রতি তাঁদের শ্রদ্ধা জানান।

সুধীন দাশের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা জানান মুখ্যসচিব কামাল আবদুর নাসের চৌধুরী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষে শ্রদ্ধা জানান উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ও এই সংগীতজ্ঞের প্রতি শ্রদ্ধা জানায়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে সুধীন দাশের মরদেহ পোস্তগোলা মহাশ্মশানের উদ্দেশে নেওয়া হয়। সেখানে তাঁর শেষকৃত্য হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/06/629.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/06/629-300x300.jpgশিশির সমরাটঅন্যান্য
নিজস্ব প্রতিবেদক । প্রখ্যাত সংগীতজ্ঞ ও সংগীত গবেষক সুধীন দাশের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে সুধীন দাশের প্রতি শ্রদ্ধা জানানো হয়। কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের...