সিলেট অফিস । মহানগর প্রতিনিধি
সিলেটের মীরাবাজারে একটি বাড়ি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ওই বাসা থেকে পাঁচ বছরের একটি শিশুকে উদ্ধার করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
নিহতরা হলেন রোকেয়া বেগম (৪০), ছেলের নাম রবিউল ইসলাম রুপন (১৬)।

আজ রবিবার দুপুরে স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি বেডরুমে মা-ছেলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি গোউসুল হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বাসার ভেতরে রোকেয়া বেগমের পাঁচ বছরের মেয়ে রাইসার কান্না ও মরদেহের পঁচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে তারা এসে মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, শুক্রবারের পর থেকে রোকেয়া বেগমদের খোঁজে পাওয়া যাচ্ছিল না। হত্যাকাণ্ডের আলামত দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এরসঙ্গে একাধিক লোক জড়িত থাকতে পারে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/3-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
সিলেট অফিস । মহানগর প্রতিনিধি সিলেটের মীরাবাজারে একটি বাড়ি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ওই বাসা থেকে পাঁচ বছরের একটি শিশুকে উদ্ধার করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন রোকেয়া বেগম (৪০), ছেলের নাম রবিউল ইসলাম রুপন (১৬)। আজ রবিবার দুপুরে...