সিলেট অফিস । মহানগর প্রতিনিধি
সিলেট মহানগর পুলিশের কার্যালয়ের পাশ থেকে এক ‘ভুয়া পুলিশকে’ আটক করা হয়েছে। মহানগর পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ও মো. হানিফ তাকে আটক করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বেলা ২টার দিকে নগরীর নাইওরপুল পয়েন্ট থেকে তাকে আটক করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান। আটক ব্যক্তির নাম ফয়সল আহমদ। সে সিলেটের বিয়ানীবাজারের সাদিমাপুর গ্রামের বাসিন্দা।

পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আজ বেলা ২টার দিকে পুলিশের পোষাক পরিহিত এক যুবক লাঠি হাতে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়ে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের চেষ্টা করছিল। এসময় ওই স্থানে দায়িত্বরত অন্য পুলিশ সদস্য তাকে চ্যালেঞ্জ করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে।
খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে মহানগর পুলিশের সদর দপ্তরে নিয়ে যান। সেখানে সে প্রথমে নিজেকে বিমানবন্দর থানায় কর্তব্যরত পুলিশ কনস্টেবল হিসেবে পরিচয় দেয়। পরে সে জানায়, করিমউল্লাহ মার্কেটের এক ব্যবসায়ীর কাছে সে টাকা পায়। ওই ব্যক্তিকে আটক করার জন্য সে পুলিশ সেঁজে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান পরিদর্শক হাবিবুর রহমান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/349.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/349-300x300.jpgতালুকদার বাবুলশেষের পাতা
সিলেট অফিস । মহানগর প্রতিনিধি সিলেট মহানগর পুলিশের কার্যালয়ের পাশ থেকে এক ‘ভুয়া পুলিশকে’ আটক করা হয়েছে। মহানগর পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ও মো. হানিফ তাকে আটক করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বেলা ২টার দিকে নগরীর নাইওরপুল পয়েন্ট থেকে তাকে আটক করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে...