1441289504
সিলেটের বন্দরবাজারে এক কোটি ৬৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত ফুটওভার ব্রিজের উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। পথচারীদের পারাপারের সুবিধার্থে এবং যানজট কমাতে অর্থমন্ত্রীর বিশেষ বরাদ্দে সিলেট মহানগরীতে প্রথমবারের মতো নির্মিত হয়েছে এই ফুট ওভারব্রিজ।

বৃহস্পতিবার বিকালে এ ফুটওভার ব্রিজের উদ্বোধন করা হয়েছে। এ সময় মন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে অনেক কাজ করছে। আগামী কিছুদিনের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসীর দীর্ঘ প্রতীক্ষিত কাজিরবাজার সেতুর উদ্বোধন করবেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলারবৃন্দ, সিলেট সিটি কর্পোরেশনের সচিব রেজাই রাফিন সরকার, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

হাসন রাজাপ্রথম পাতা
সিলেটের বন্দরবাজারে এক কোটি ৬৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত ফুটওভার ব্রিজের উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। পথচারীদের পারাপারের সুবিধার্থে এবং যানজট কমাতে অর্থমন্ত্রীর বিশেষ বরাদ্দে সিলেট মহানগরীতে প্রথমবারের মতো নির্মিত হয়েছে এই ফুট ওভারব্রিজ। বৃহস্পতিবার বিকালে এ ফুটওভার ব্রিজের উদ্বোধন করা হয়েছে। এ সময় মন্ত্রী বলেন,...