আন্তর্জাতিক ডেস্ক ।
সিরিয়া থেকে ইরানকে সরিয়ে দিতে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের প্রতি আহবান জানিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। বুধবার মস্কোতে দুই নেতার মধ্যে অনুষ্ঠিত এক বৈঠকে এই আহবান জানান তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
পুতিনের সঙ্গে সিরিয়া, ইরান ও আরও অন্যান্য সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেছেন নেতানিয়াহু। তিনি পুতিনকে বলেছেন, সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদের শাসন হুমকির মুখে ফেলতে চায় না ইসরাইল। তার ইচ্ছা, রাশিয়া যেন সিরিয়া থেকে ইরানী বাহিনীকে সরিয়ে দেয়।

নাম না প্রকাশের শর্তে বৈঠকে আলোচিত বিষয় সম্বন্ধে অবগত এক কর্মকর্তা নেতানিয়াহুকে উদ্ধৃত করে বলেছেন, আমরা আসাদের বিরুদ্ধে পদক্ষেপ নেবো না, আপনি (পুতিন) ইরানীদের বের করুন।

উল্লেখ্য, রাশিয়া ইতিমধ্যে সিরিয়ার সীমান্ত সংলগ্ন, ইসরাইল-দখলীকৃত গোলান হাইটসের নিকটবর্তী এলাকা থেকে ইরানী বাহিনীকে দূরে সরানোর বিষয়ে কাজ করছে। ইরানের প্রতি তারা প্রস্তাব রেখেছে, তাদের বাহিনীকে গোলান হাইটস থেকে ৮০ কিলোমিটার দূরে মোতায়েন করতে। কিন্তু ইসরাইল চায় ইরান সম্পূর্ণরূপে সিরিয়া থেকে বিদায় নিক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : বার্তা সংস্থা রয়টার্স।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/416.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/416-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । সিরিয়া থেকে ইরানকে সরিয়ে দিতে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের প্রতি আহবান জানিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। বুধবার মস্কোতে দুই নেতার মধ্যে অনুষ্ঠিত এক বৈঠকে এই আহবান জানান তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পুতিনের সঙ্গে সিরিয়া, ইরান ও আরও অন্যান্য সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেছেন নেতানিয়াহু। তিনি পুতিনকে বলেছেন,...