1437449651
মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আবারও প্রাণ গেল আরো ৫ জনের।

সোমবার দিবাগত রাত ১ টার দিকে যাত্রীবাহী একটি বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার দেলোয়ার হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০), তার শশুড় আব্দুল রাজ্জাক (৬০), শালী রোজিনা খাতুন (১৭) ও সমুন্দির বউ কমলা বেগম (২৫)। তবে তাৎক্ষনিক নিহত চালকের পরিচয় পাওয়া যায়নি।

সিরাজগঞ্জ সদর থানার এসআই গোলাম মোস্তফা জানান, কড্ডার মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা বেলকুচি যাচ্ছিল। অটোরিকশাটি মুলিবাড়ী এলাকায় পৌঁছলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ তিন অটোরিকশা যাত্রী নিহত হন। আহত ৩ জনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জন মারা যান। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার ঈদের পরের দিন একই স্থানে দু’টি বাসের মুখোমুখী সংঘর্ষে ১৭ জন নিহত হয়।

তুনতুন হাসানস্বদেশের খবর
মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আবারও প্রাণ গেল আরো ৫ জনের। সোমবার দিবাগত রাত ১ টার দিকে যাত্রীবাহী একটি বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার...