image_265128.a
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীকে। শনিবার বিকেল ৫টায় তাঁকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে পৌঁছায়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে অসুস্থ সমাজকল্যাণ মন্ত্রীকে গত বৃহস্পতিবার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার সন্ধ্যায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসার জন্য তাঁকে লাইফ সাপোর্টে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে পাঠানো হয়।

মাইদুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত বৃহস্পতিবার ভোরের দিকে নিউমোনিয়ায় আক্রান্ত হন মন্ত্রী। অসুস্থ হওয়ার আগে সিলেটের হবিগঞ্জে এক অনুষ্ঠানে ছিলেন তিনি। পরে তাঁকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। গতকাল দুপুরের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে।

অর্ণব ভট্টজাতীয়
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীকে। শনিবার বিকেল ৫টায় তাঁকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে পৌঁছায়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে অসুস্থ সমাজকল্যাণ মন্ত্রীকে গত বৃহস্পতিবার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার...