আদালত প্রতিবেদক ।
জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণাকে কেন্দ্র দুই আসামী বিএনপির সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমদকে আদালতে হাজির করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে পুরান ঢাকার বকশিবাজারের কারা অধিদফতরের মাঠে স্থাপিত অস্থায়ী এজলাসে ঢাকার বিশেষ জজ আদালতে আনা হয়।

মামলার অপর আসামী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে হাজির হওয়ার কথা থাকলেও পলাতক রয়েছেন তিন আসামী বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান, কামাল সিদ্দিকি ও মমিনুর রহমান। খালেদা জিয়া জামিনে রয়েছেন।

এ রায় প্রদানকে কেন্দ্র করে গত বেশ কিছুদিন ধরে আদালতসহ সারাদেশে কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তা তল্লাশি চলেছে সারাদেশে। বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের গ্রেফতার করা হয়েছে। বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কা থেকে এই গ্রেফতার ও নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে এমনটাই বলছে পুলিশ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/8-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/8-copy2-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণাকে কেন্দ্র দুই আসামী বিএনপির সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমদকে আদালতে হাজির করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে পুরান ঢাকার বকশিবাজারের কারা...