95470_saka
একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া বিএনপি স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী (সাকা)’র সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে গেছেন তার আইনজীবী। আইনজীবী হুজ্জাতুল ইসলাম আজ দুপুরে গাজীপুরের কাশিমপুর কারাগারের গেটে পৌঁছেন। পরে আড়াইটার দিকে জেল সুপারের অনুমতি নিয়ে তিনি এক নম্বর ইউনিটের কনডেম সেলে বন্দি সালাউদ্দিন কাদের চৌধুরীর সঙ্গে দেখা করতে যান। ওই আইনজীবী রায় রিভিউয়ের বিষয়ে সালাউদ্দিন কাদের চৌধুরীর সঙ্গে কথা বলবেন।
এর আগে গত ১লা অক্টোবর বিচারপতি আনোয়ারুল হকের নেতৃত্বাধীন তিন সদস্যের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল জামায়াত নেতা আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর পূর্ণাঙ্গ রায়ের কপিতে স্বাক্ষর করেন। এর পর তাদের মৃত্যু পরোয়ানা জারি করা হয়।

অর্ণব ভট্টশেষের পাতা
একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া বিএনপি স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী (সাকা)’র সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে গেছেন তার আইনজীবী। আইনজীবী হুজ্জাতুল ইসলাম আজ দুপুরে গাজীপুরের কাশিমপুর কারাগারের গেটে পৌঁছেন। পরে আড়াইটার দিকে জেল সুপারের অনুমতি নিয়ে তিনি এক নম্বর ইউনিটের কনডেম সেলে বন্দি সালাউদ্দিন কাদের চৌধুরীর সঙ্গে দেখা...