1_105044-150x100
পুলিশের অভিযানের অংশ হিসেবে সারা দেশ থেকে প্রায় ৩৮ হাজার রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক করেছে বাংলাদেশ পুলিশ। সোমবার পুলিশ হেডকোয়ার্টার্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ তথ্য জানান।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পূর্ব ঘোষণা অনুযায়ী পুলিশের অভিযানে এ পর্যন্ত ৩৭ হাজার ৭৯১ টি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক করা হয়। এর মধ্যে রেজিস্ট্রেশন করে ৩ হাজার ৭৭৫টি মোটরসাইকেল নিয়ে গেছে। রেজিস্ট্রেশনের টাকা জমার রশিদ দেখিয়ে ১১ হাজার ৩৬টি মোটরসাইকেল নিয়ে গেছেন তার মালিকরা।

পুলিশের অভিযানে মোট ৪৪ হাজার ৮৭৫টি মামলা দেওয়া হয়েছে। এ থেকে পুলিশের মোট আয় হয়েছে ১ কোটি ৮৮ লাখ টাকার বেশি। আর সারা দেশে বিআরটিএর মাধ্যমে আয় হয়েছে ১১১ কোটি টাকারও বেশি।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
পুলিশের অভিযানের অংশ হিসেবে সারা দেশ থেকে প্রায় ৩৮ হাজার রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক করেছে বাংলাদেশ পুলিশ। সোমবার পুলিশ হেডকোয়ার্টার্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক এ তথ্য জানান। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পূর্ব ঘোষণা অনুযায়ী পুলিশের অভিযানে এ পর্যন্ত ৩৭ হাজার ৭৯১...