ক্রীড়া প্রতিবেদক ।
ক্যারিয়ারে তৃতীয়বারের মত সাম্বা ডি’অর পুরস্কার জয় করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ইউরোপে সেরা ব্রাজিলিয়ান তারকা হিসেবে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সমর্থক, সাংবাদিক ও বাছাইকৃত সাবেক খেলোয়াড়দের ভোটে সেরা খেলোয়াড়কে বেছে নেয়া হয়। প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই সুপারস্টার এর আগে ২০১৪ ও ২০১৫ সালে বার্সেলোনার হয়ে এই পুরস্কার জিতেছিলেন।

নেইমারের আগে তিনবার এই পুরস্কার জয়ের কৃতিত্ব দেখিয়েছিলেন থিয়াগো সিলভা। ২০০৮ সালে সর্বপ্রথম পুরস্কারটি জিতেছিলেন ব্রাজিলের সাবেক তারকা প্লে-মেকার কাকা। ২০১৬ সালে এই পুরস্কার জিতেন বার্সেলোনায় নেইমারের পরিবর্তে সম্ভাব্য খেলোয়াড় হিসেবে বেশ খানিকটা এগিয়ে থাকা লিভারপুলের মিডফিল্ডার ফিলিপ কুটিনহো। এবারের তালিকায় নেইমারের পরে দ্বিতীয় স্থানে ছিলেন কুটিনহো। রিয়াল মাদ্রিদ ফুল-ব্যাক মার্সেলো ছিলেন তৃতীয় স্থানে। এর পরের স্থানগুলোতে রয়েছেন যথাক্রমে পলিনহো, কাসেমিরো ও গ্যাব্রিয়েল জেসাস।

আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে পিএসজিতে যোগ দেবার পর থেকে ফ্রেঞ্চ জায়ান্টদের হয়ে নেইমার ২০টি ম্যাচে করেছেন ১৭ গোল। ফেব্রুয়ারিতে প্যারিসে আনুষ্ঠানিকভাবে নেইমারের হাতে সাম্বা ডি’অর ট্রফি তুলে দেয়া হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/86.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/86-300x214.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ক্যারিয়ারে তৃতীয়বারের মত সাম্বা ডি’অর পুরস্কার জয় করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ইউরোপে সেরা ব্রাজিলিয়ান তারকা হিসেবে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সমর্থক, সাংবাদিক ও বাছাইকৃত সাবেক খেলোয়াড়দের ভোটে সেরা খেলোয়াড়কে বেছে নেয়া হয়। প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই সুপারস্টার এর আগে ২০১৪...