9
আমান উল্লাহ পাটওয়ারী ।
সাভারে বিরল প্রজাতির একটি প্রাণি আটক করেছে এলাকাবাসী। রবিবার সাভারের মধুমতি মডেল টাউন এলাকা থেকে প্রাণিটি আটক করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আটক প্রাণিটিকে চিড়িয়াখানায় হস্তাস্তর করা হয়েছে।

এলাকাবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মধুমতি মডেল টাউন এলাকায় বেশ কিছু দিন ধরে চিতা বাঘ সদৃশ্য একটি প্রাণি দেখতে পাওয়া যায়। তাই ওই প্রাণিটি আটক করতে তারা কয়েকদিন ধরে ফাঁদ পাতে রেখেছিলেন। অবশেষে রবিবার সকালে ওই প্রাণিটি ফাঁদে আটকা পড়লে এলাকাবাসী বলিয়ারপুর কোট পাড়া এলাকায় একটি বাড়িতে আটকে রাখে। আটককৃত প্রাণির দাঁত অনেক বড়। মুখ কিছুটা কালচে।

সাভার উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ের ফিল্ড অফিসাররা ঘটনাস্থল থেকে আটক প্রানীটিকে উদ্ধার করে ঢাকা জাতীয় চিড়িয়াখানায় হস্তান্তর করে।

জাতীয় চিড়িয়াখানার কিউরেটর ডা. এসএম নজরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, প্রাণিটিকে আমরা চিড়িয়াখানা নিয়ে এসেছি। প্রাণিটি চিতা বাঘ সদৃশ্য হলেও আমরা প্রাণিটির প্রজাতি সম্পর্কে নিশ্চিত হতে পারিনি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/924.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/924-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
আমান উল্লাহ পাটওয়ারী । সাভারে বিরল প্রজাতির একটি প্রাণি আটক করেছে এলাকাবাসী। রবিবার সাভারের মধুমতি মডেল টাউন এলাকা থেকে প্রাণিটি আটক করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আটক প্রাণিটিকে চিড়িয়াখানায় হস্তাস্তর করা হয়েছে। এলাকাবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মধুমতি মডেল টাউন এলাকায় বেশ কিছু দিন ধরে...