Untitled-32-290x160
দলের প্রবীণ নেতা ও চুয়াডাঙ্গার সাবেক সংসদ সদস্য (এমপি) মিয়া মো. মনসুর আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার দলের সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীনের পাঠানো এক বাণীতে তিনি এ শোক ও দুঃখ প্রকাশ করেন।

ফখরুল বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাজনৈতিক দর্শন ও গণতান্ত্রিক মূল্যবোধে উদ্বুদ্ধ হয়ে খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্বে মিয়া মো. মনসুর আলী চুয়াডাঙ্গা জেলা বিএনপিকে শক্ত ভিত্তির ওপর দাঁড় করাতে সক্ষম হয়েছিলেন। এছাড়া, গণতান্ত্রিক প্রত্যেকটি আন্দোলনে তার বলিষ্ঠ ভূমিকার কথা চুয়াডাঙ্গাবাসী কোনো দিন ভুলবে না। জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তার অবদান অনস্বীকার্য। চুয়াডাঙ্গাবাসীর ন্যায় আমিও তার মৃত্যুতে গভীরভাবে ব্যথিত ও মর্মাহত।

বাণীতে মরহুম মনসুর আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবার, স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।

অপর এক বার্তায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুও সাবেক এমপি মনসুর আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

শনিবার (৩ অক্টোবর) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনসুর আলীর (৮৬) মৃত্যু হয়।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/Untitled-32-290x160.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/Untitled-32-290x160.jpgঅর্ণব ভট্টচোরাচালানের খবর
দলের প্রবীণ নেতা ও চুয়াডাঙ্গার সাবেক সংসদ সদস্য (এমপি) মিয়া মো. মনসুর আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার দলের সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীনের পাঠানো এক বাণীতে তিনি এ শোক ও দুঃখ প্রকাশ করেন। ফখরুল বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের...