সাতক্ষীরা সংবাদদাতা ।
সাতক্ষীরায় পুকুরে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার শিয়ালডাঙ্গা গ্রামে এ ঘটনাটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহত শিশুরা হলো, শিয়ালডাঙ্গা গ্রামের আসাদুল গাজীর কন্যা তামান্না খাতুন (২) ও একই গ্রামের আব্দুস সাত্তার গাজীর কন্যা মারিয়া খাতুন (আড়াই বছর)।

স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শিশু তামান্না ও মারিয়া তাদের বাড়ির পাশে একটি ডোবা পুকুরের ধারে খেলা করছিল। ধারনা করা হচ্ছে এ সময় হঠাত্ একজন অসাবধানবশতঃ পানিতে পড়ে গেলে অপরজন তাকে তুলতে গেলে সেও পানিতে পড়ে যায়। এতে দুজনেরই মৃত্যু হয়। পরে তাদের বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের ডোবা পুকুরে তাদের লাশ ভাসতে দেখে তারা লাশ দুটি উদ্ধার করেন। এদিকে, দুই শিশুর মৃত্যুতে শিয়ালডাঙ্গা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় এলাকাবাসী দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি আরো জানান, এ বিষয়ে কেউ অভিযোগ দেননি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/618.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/618-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
সাতক্ষীরা সংবাদদাতা । সাতক্ষীরায় পুকুরে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার শিয়ালডাঙ্গা গ্রামে এ ঘটনাটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহত শিশুরা হলো, শিয়ালডাঙ্গা গ্রামের আসাদুল গাজীর কন্যা তামান্না খাতুন (২) ও একই গ্রামের আব্দুস সাত্তার গাজীর কন্যা মারিয়া খাতুন (আড়াই বছর)। স্থানীয়রা ক্রাইম রিপোর্টার...