নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সিনিয়র সদস্য ও দৈনিক ইত্তেফাকের প্রধান প্রতিবেদক আবুল খায়েরকে সংবাদ প্রকাশের জের ধরে হত্যার হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ বৃহস্পতিবার এক বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে হুমকি দাতাদের গ্রেফতারের দাবি জানান।

বিবৃতিতে নেতারা বলেন, হুমকিদাতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আবুল খায়েরের বিরুদ্ধে মানহানিকর বিভিন্ন পোস্ট দিচ্ছে, যা অনভিপ্রেত। থানায় জিডি করা হলেও জড়িতদের এখনও গ্রেফতার না করায় আমরা উদ্বিগ্ন। সাংবাদিক আবুল খায়ের ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তারা।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল দৈনিক ইত্তেফাক পত্রিকায় কোটা সংস্কার আন্দোলন নিয়ে সংবাদ প্রকাশের পর আবুল খায়েরকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করা হয়। এ বিষেয়ে তিনি তেজগাঁও থানায় একটি জিডি করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/716.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/716-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সিনিয়র সদস্য ও দৈনিক ইত্তেফাকের প্রধান প্রতিবেদক আবুল খায়েরকে সংবাদ প্রকাশের জের ধরে হত্যার হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী...