002_160093
বর্তমান সরকার জনপ্রিয় নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান।

যুক্তরাষ্ট্রভিত্তিক গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) জরিপের সঙ্গে দ্বিমত পোষণ করে এ কথা বলেন তিনি।

ওই জরিপে বর্তমান সরকারের জনপ্রিয়তা বেড়েছে বলে উঠে এসেছে।

শনিবার সকালে নারায়ণগঞ্জ নগর বিএনপির সাধারণ সম্পাদক সদ্য কারামুক্ত এটিএম কামালকে সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানো শেষে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা বলেন।

মাহবুবুর রহমান বলেন, ‘ভোটারবিহীন নির্বাচনের কারণে এ সরকার এমনিতেই জনগণের কাছে অগণতান্ত্রিক হিসেবে পরিগণিত হচ্ছে। একইসঙ্গে উচ্চ দ্রব্যমূল্য, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, ক্ষমতাসীন দলের সন্ত্রাস, চাদাবাজী, টেন্ডারবাজীর কারণে জনগণের নাভিশ্বাস উঠেছে। এ অবস্থায় সরকারের জনপ্রিয়তা বাড়তে পারে না। সরকার যদি সত্যিই নিজেদের জনপ্রিয় মনে করে তা হলে জনগণের দাবি মেনে নিয়ে দ্রুত নির্বাচন দিতে তাদের ভয় কিসের।’

এ সময় নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহম্মেদ, ঢাকা মহানগর বিএনপি নেতা হাফিজুর রহমান কবির, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, বিএনপি নেতা দেওয়ান ফজলুর রহমান, কারামুক্ত নেতা মোহাম্মদ রফিক, সালাউদ্দিন দেওয়ান, সুজন মাহমুদ, নূর মোহাম্মদ, মোশারফ হোসেন, জয়নাল মল্লিকসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাহাদুর বেপারীজাতীয়
বর্তমান সরকার জনপ্রিয় নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান। যুক্তরাষ্ট্রভিত্তিক গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) জরিপের সঙ্গে দ্বিমত পোষণ করে এ কথা বলেন তিনি। ওই জরিপে বর্তমান সরকারের জনপ্রিয়তা বেড়েছে বলে উঠে এসেছে। শনিবার সকালে নারায়ণগঞ্জ নগর বিএনপির সাধারণ সম্পাদক...