নিজস্ব প্রতিবেদক ।
নিয়ত ঠিক থাকলে শুধু কোটা সংস্কার কেন সবকিছুই করা সম্ভব বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বলছেন আদালতের নাকি রায় আছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মুক্তিযোদ্ধা কোটা বাতিল করা যাবে না। আমি মনে করি না যে এ ধরনের কোনো রায় আছে। যদি থেকেও থাকে অ্যাটর্নি জেনারেল সেটা যেকোনো সময় পরিবর্তন করতে পারেন।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরামের উদ্যোগে আয়োজিত এক যুব সমাবেশে তিনি এ সব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, হাইকোর্টের দোহাই দিয়ে প্রধানমন্ত্রী বলেন, এ কোটা পদ্ধতি নিয়ে নাকি হাইকোর্টের আইনে বলা আছে। সরকার চাইলে এই আইন সংশোধন করতে পারেন। কিন্তু তা করছেন না।

তিনি বলেছেন, যত দ্রুত সম্ভব নির্বাচনের আগে খালেদাকে কারাগার থেকে মুক্ত করে আনা হবে। খালেদা জিয়াকে ছাড়া বিএনপি কোনো প্রকার নির্বাচনে অংশ নেবে না।

তিনি বলেন, ‘এ ফ্যাসিবাদী সরকার গণতন্ত্রকে মৃত্যুশয্যায় রেখেছে। আবার জাতীয় উদ্যোগের মাধ্যমে এই গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। বাংলাদেশের মানুষ এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন করার জন্য প্রস্তুত রয়েছে। শুধু উপযুক্ত সময়ের অপেক্ষা।

এ সময় আরো বক্তব্য দেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেটএহসানুল হুদা, স্বাধীনতা ফোরামের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আজিজুল ইসলাম প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/517.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/517-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । নিয়ত ঠিক থাকলে শুধু কোটা সংস্কার কেন সবকিছুই করা সম্ভব বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বলছেন আদালতের নাকি রায় আছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মুক্তিযোদ্ধা কোটা বাতিল করা যাবে না। আমি মনে করি না যে...