1442065320
বর্তমান সরকারের আমলেই আইনজীবী সহকারী আইন পাস করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। শনিবার সকালে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির ৪র্থ মহাসম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

এ সময় বক্তা আরো বলেন, সরকার বিচার বিভাগকে প্রভাবিত করছে এ অভিযোগ সঠিক নয়। কারণ, বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে কাজ করছে সরকার।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, টাউট বাটপারদের কোর্ট থেকে বের করে দেয়ার জন্যই আইন সহকারীদের একটি স্বীকৃতি প্রয়োজন বলে আমি মনে করি।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বর্তমান সরকার কোন ফরমায়েশী বিচার বা তদন্ত করে না। বর্তমান সরকার প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে এসে প্রতিটি ক্ষেত্রে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে। কিন্তু অতীতে বিচার বিভাগকে প্রভাবিত করে অনেক বিচার হয়েছে।

নৃপেন পোদ্দারজাতীয়
বর্তমান সরকারের আমলেই আইনজীবী সহকারী আইন পাস করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। শনিবার সকালে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির ৪র্থ মহাসম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এ সময় বক্তা আরো বলেন, সরকার বিচার বিভাগকে প্রভাবিত করছে এ অভিযোগ সঠিক নয়। কারণ, বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে কাজ...