003_159857
সরকারের জনপ্রিয়তা পরীক্ষার জন্য অবিলম্বে নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) জনমত জরিপ প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের প্রতি জনসমর্থন বাড়ছে।

এ প্রতিবেদনের প্রসঙ্গ তুলে গয়েশ্বর রায় বলেন, ‘জনপ্রিয়তা বেড়ে থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে সরকার তা পরীক্ষা করে দেখুক।’

শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করে এ কথা বলেন তিনি।

বিএনপির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস উপলক্ষে এ ক্যাম্পের আয়োজন করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

এ সময় ড্যাবের মহাসচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, অধ্যাপক ডা. রফিক আল কাদেরী, অধ্যাপক ডা. এমএ কামাল হোসেন, ডা. সাইফুল ইসলাম সেলিম, ডা. গোলাম মোস্তফা ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সুরুজ বাঙালীজাতীয়
সরকারের জনপ্রিয়তা পরীক্ষার জন্য অবিলম্বে নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) জনমত জরিপ প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের প্রতি জনসমর্থন বাড়ছে। এ প্রতিবেদনের প্রসঙ্গ তুলে গয়েশ্বর রায় বলেন, 'জনপ্রিয়তা বেড়ে...