নিজস্ব প্রতিবেদক ।
আরও ১৩টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করা হয়েছে। আজ মঙ্গলবার এ বিষয়ে এক আদেশ জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আদেশে বলা হয়েছে, সরকারি হওয়া এসব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অন্যত্র বদলি হতে পারবেন না।

বিদ্যালয়গুলো হলো : রাঙ্গামাটির নানিয়ারচর মডেল উচ্চ বিদ্যালয় ও বরকল মডেল উচ্চ বিদ্যালয়, খাগড়াছড়ির গুইমারা মডেল হাই স্কুল, বাগেরহাটের টি এ ফারুক স্কুল অ্যান্ড কলেজ এবং রংপুরের কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল উচ্চ বিদ্যালয়, যশোরের কেশবপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়, বরিশালের সংহতি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং খুলনার কয়রা মদিনাবাদ মডেল মাধ্যমিক বিদ্যালয় ও জলমা চকরখালী মাধ্যমিক বিদ্যালয়, বাগেরহাটের রায়েন্দা পাইলট হাই স্কুল, মাদারীপুরের কালিকিনি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, ফরিদপুরের সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং কুমিল্লার মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ।

যেসব উপজেলায় সরকারি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় নেই, সেখানে একটি করে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করছে সরকার। সেই ধারাবাহিকতায় চলতি বছরে দেড় শতাধিক বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/94.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/94-300x263.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আরও ১৩টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করা হয়েছে। আজ মঙ্গলবার এ বিষয়ে এক আদেশ জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আদেশে বলা হয়েছে, সরকারি হওয়া এসব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অন্যত্র বদলি হতে পারবেন না। বিদ্যালয়গুলো হলো :...