244063kua_319117
নিউমোনিয়ায় আক্রান্ত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। উন্নত চিকিৎসার জন্য শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাইদুল ইসলাম প্রধান।
তিনি বলেন, এয়ার অ্যাম্বুলেন্স ও সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বুকিং দেয়া হয়েছে। সকালে যেকোনো সময় তাকে নিয়ে যাওয়া হবে। তার সঙ্গে যাচ্ছেন স্ত্রী ও মেয়ে।
এর আগে বৃহস্পতিবার বারডেম হাসপাতালে ভর্তি করা হয় অসুস্থ সমাজকল্যাণমন্ত্রীকে। অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।

তুনতুন হাসানপ্রথম পাতা
নিউমোনিয়ায় আক্রান্ত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। উন্নত চিকিৎসার জন্য শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাইদুল ইসলাম প্রধান। তিনি বলেন, এয়ার অ্যাম্বুলেন্স ও সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বুকিং দেয়া...