বিশেষ প্রতিবেদক ।
আগামীতে সব পত্রিকা মজুরি বোর্ড রোয়েদাদ বাস্তবায়ন করবে বলে আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মঙ্গলবার তথ্য অধিদপ্তরের সভা কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। নবম ওয়েজ বোর্ড গঠনের বিষয় জানাতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হাসানুল হক ইনু বলেন, ইলেক্ট্রনিক গণমাধ্যমকে মজুরি বোর্ড রোয়েদাদের আওতায় আনতে সরকারের সদিচ্ছার কোনো অভাব নেই। ২০১৬ সালে এই লক্ষ্যে একটি কমিটি গঠন করা হয়েছিল। কিন্তু সেই কমিটি কোনো প্রস্তাব করেনি। তবুও আমরা হাল ছাড়িনি। ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীদের বিষয়টি পরীক্ষা নিরীক্ষা করে বোর্ড সুপারিশ করবে বলে নবম ওয়েজ বোর্ডের প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে বলেও জানান তিনি।

সম্মেলনের শুরুতে হাসানুল হক ইনু নবম ওয়েজ বোর্ড অনুমোদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সহযোগিতার জন্য অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানান।

সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, ভারপ্রাপ্ত তথ্য সচিব মো. নাসির উদ্দিন আহমেদ, প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1102.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1102-300x214.jpgহীরা পান্নাজাতীয়
বিশেষ প্রতিবেদক । আগামীতে সব পত্রিকা মজুরি বোর্ড রোয়েদাদ বাস্তবায়ন করবে বলে আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার তথ্য অধিদপ্তরের সভা কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। নবম ওয়েজ বোর্ড গঠনের বিষয় জানাতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন...