1443510627
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা কোনো সন্দেহকে অমূলক মনে করছি না। সব কিছুকে বিবেচনায় এনে খতিয়ে দেখছি। আমাদের কূটনৈতিক পাড়ায় যথেষ্ট নিরাপত্তা রয়েছে। আমাদের জনগণ বন্ধুভাবাপন্ন। এটা কোনো আইন শৃঙ্খলার অবনতির বিষয় নয়।

ইতালির নাগরিক হত্যার ব্যাপারে মঙ্গলবার সচিবালয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রত্যক্ষদর্শীর বক্তব্য ও অন্যান্য আলামত হিসেব করে আমরা খুব শিগগির এ বিষয়ে তথ্য খুঁজে বের করতে পারবো।

তিনি বলেন, এটা একটা বিচ্ছিন্ন ঘটনা। অস্ট্রেলিয়া টিম এটার অজুহাত দেখিয়ে চলে যাবে আমরা তা মনে করি না। তেমন কোনো কারণও নেই।

আইএস প্রসঙ্গে বলেন, আমরা তাদের দায় স্বীকারের কথা শুনেছি কিন্তু প্রমাণ পাই নি। আমরা ধর্ম ভিরু কিন্তু ধর্মান্ধ নই। কেউ যদি বলে আইএস’র সঙ্গে তাদের সম্পর্ক আছে এটা ব্যাপার নয়। সন্দেহভাজন অথবা কেউ প্রয়াস চালাচ্ছে তখনই তাকে গ্রেফতার করা হচ্ছে।

তিনি আরো বলেন, সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। বিদেশিদের সুরক্ষায় যেখানে যেভাবে প্রয়োজন সেভাবে নিরাপত্তা দেয়া হবে। সে ব্যাপারে সন্দেহ নাই।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443510627.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443510627-300x300.jpgঅর্ণব ভট্টজাতীয়
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা কোনো সন্দেহকে অমূলক মনে করছি না। সব কিছুকে বিবেচনায় এনে খতিয়ে দেখছি। আমাদের কূটনৈতিক পাড়ায় যথেষ্ট নিরাপত্তা রয়েছে। আমাদের জনগণ বন্ধুভাবাপন্ন। এটা কোনো আইন শৃঙ্খলার অবনতির বিষয় নয়। ইতালির নাগরিক হত্যার ব্যাপারে মঙ্গলবার সচিবালয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে...