নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের নেটওয়ার্ক ভেঙ্গে দেওয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে অপরাধ প্রবণতা অনেক হ্রাস পেয়েছে। ঢাকাবাসীর নিরাপত্তা বিধানে রাজধানীর ৮০ লাখ নাগরিকের তথ্য সংরক্ষণ করা হয়েছে।

আজ শনিবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনসে এক অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার আরো বলেন, জালনোটের বিস্তার রোধ ও চোরাই যানবাহন উদ্ধারে পুলিশের বিভিন্ন ইউনিট ব্যাপক সফলতা দেখিয়েছে। এ ছাড়া নগরবাসীর নিরাপত্তায় ডিএমপি’র পক্ষ থেকে বিভিন্ন নিরাপত্তামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল। এ ছাড়া অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আক্তারুজ্জামান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (জননিরাপত্তা) মোস্তাফা কামাল উদ্দীন, সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ, মানবতাবিরোধী অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ, ডিবিসি নিউজের প্রধান নির্বাহী মঞ্জুরুল ইসলাম ও সাবেক আইজিপি ড. এনামুল হক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/83.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/83-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের নেটওয়ার্ক ভেঙ্গে দেওয়া হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে অপরাধ প্রবণতা অনেক হ্রাস পেয়েছে। ঢাকাবাসীর নিরাপত্তা বিধানে রাজধানীর ৮০ লাখ নাগরিকের তথ্য সংরক্ষণ করা হয়েছে। আজ শনিবার...