1439576645
সন্ত্রাসী হামলা ৬ দিন পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যুবরণ করলেন শিক্ষক মাধব চন্দ্র রায়। তিনি নীলফামারীর জলঢাকা উপজেলার গোলমুন্ডা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম। ঘটনাটি জলঢাকা উপজেলায় জানাজানি হলে শিক্ষক মহলের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শনিবার যে কোন সময় শিক্ষক মাধব চন্দ্র রায়ের অন্তষ্টিক্রিয়া তার নিজ গ্রাম গোলমুন্ডা ইউনিয়নে তিলাই গ্রামে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্র থেকে জানা গেছে।
উল্লেখ্য, ৯ আগস্টের ঘটনায় নিহত মাধব চন্দ্রের ছোট ভাই রতন চন্দ্র বাদী হয়ে একটি মামলা করেছিলেন। কিন্তু এখন পর্যন্ত এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে স্থানীয় রাজনৈতিক মহলে।

উল্লেখ্য গত ৯ আগস্ট জলঢাকা থেকে তার নিজ কর্মস্থল গোলমুন্ডা উচ্চ বিদ্যালয়ে অটো বাইক যোগে যাওয়ার পথে উপজেলার ঘাটের পার মমিনুরের ডাঙ্গায় যাত্রীবেশী চার যুবক প্রকাশ্যে মাধব চন্দ্রের পেটে ও মাথা লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছোড়ে। এতে করে প্রথমে মাধব চন্দ্রকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

তার মৃত্যুতে শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করে এ হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

বাহাদুর বেপারীঅন্যান্য
সন্ত্রাসী হামলা ৬ দিন পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যুবরণ করলেন শিক্ষক মাধব চন্দ্র রায়। তিনি নীলফামারীর জলঢাকা উপজেলার গোলমুন্ডা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম। ঘটনাটি...