বিশেষ প্রতিবেদক ।
সাবেক সংসদ সদস্য ও অভিনেত্রী সারাহ বেগম কবরী বলেছেন, বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের আন্দোলনে বাংলার জনগণ সাড়া দেয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার ঢাকা সঙ্গীত একাডেমির উদ্যোগে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা একাডেমি মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

কবরী বলেন, বর্তমান সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করেনি বা তাকে সাজাও দেয়নি। আদালত তাকে সাজা দিয়েছে। এখানে সরকারের কোনো হাত ছিলো না।

জনপ্রিয়তা যাচাইয়ের জন্য আগামী সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের জনগণ কোনো সন্ত্রাসী রাজনৈতিক দলকে ভোট দেবে না। বিএনপি হচ্ছে একটি সন্ত্রাসী রাজনৈতিক সংগঠন। এই দলটির জন্মই হয়েছিল অবৈধভাবে।

অধ্যক্ষ মো. সুজাউল করিম চৌধুরী বাবুলের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা মোবারক আলী শিকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1027.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1027-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । সাবেক সংসদ সদস্য ও অভিনেত্রী সারাহ বেগম কবরী বলেছেন, বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের আন্দোলনে বাংলার জনগণ সাড়া দেয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার ঢাকা সঙ্গীত একাডেমির উদ্যোগে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা একাডেমি মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা...