image_14815_110315
ইতালি ও জাপানি নাগরিকের হত্যার ঘটনায় সন্ত্রাসীদের পালিয়ে যাওয়া ঠেকাতে দেশের বৃহত্তম স্থলন্দর বেনাপোল সীমান্তে অনির্দিষ্টকালের জন্য রেড অ্যালার্ট জারি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার সকালে এই রেড অ্যালার্ট জারি করা হয়। বেনাপোল সীমান্ত এলাকায় বিদেশিদের চলাচলে কড়াকড়ি আরোপের পাশাপাশি বিজিবি সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশ চৌকির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিন উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, রাজধানীর গুলশান এলাকায় ইতালির নাগরিক এবং রংপুরে জাপানি নাগরিক হত্যার ঘটনায় সীমান্ত এলাকায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

যশোর বিজিবি ২৬ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল জাহাঙ্গীর হোসাইনও ক্রাইম রিপোর্টার ২৪.কমকে রেড অ্যালার্ট জারি করার কথা নিশ্চিত করেছেন।

গত শনিবার রংপুরের মাহীগঞ্জের আলুটারীতে জাপানি নাগরিক হোশি কোনিওকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এর আগে, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার গুলশানে ইতালির নাগরিক তাভেলা সিজারকে একইভাবে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/image_14815_110315.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/image_14815_110315-300x300.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
ইতালি ও জাপানি নাগরিকের হত্যার ঘটনায় সন্ত্রাসীদের পালিয়ে যাওয়া ঠেকাতে দেশের বৃহত্তম স্থলন্দর বেনাপোল সীমান্তে অনির্দিষ্টকালের জন্য রেড অ্যালার্ট জারি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার সকালে এই রেড অ্যালার্ট জারি করা হয়। বেনাপোল সীমান্ত এলাকায় বিদেশিদের চলাচলে কড়াকড়ি আরোপের পাশাপাশি বিজিবি সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে। বেনাপোল ইমিগ্রেশন পুলিশ...