বিনোদন প্রতিবেদক ।
রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি একের পর এক বক্স অফিস রেকর্ড করছে। আর রণবীরের অভিনয়ের প্রশংসা করছেন বলিউডের প্রায় সকলেই। সঞ্জয় দত্তর জীবনের অনেক অজানা দিক জানতে পারছেন বলে দাবি করছেন দর্শকদের একটা বড় অংশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

কিন্তু এত প্রশংসার মধ্যেও সালমান খান এখনো ছবিটি দেখেননি। সঞ্জয় দত্ত নাকি ছবিটি দেখার জন্য ব্যক্তিগত ভাবে তাকে অনুরোধ জানিয়েছিলেন। তবুও ছবিটি দেখেননি ভাইজান।

সঞ্জয় দত্তের সঙ্গে সালমানের সম্পর্ক ভাল বলেই জানেন সবাই। সেই বন্ধুত্ব থেকেই নিজের বায়োপিক দেখার জন্য সালমানকে অনুরোধ জানিয়েছিলেন সঞ্জয়। বলিউডের বহু তারকা ছবিটি দেখে ফেললেও এখনও পর্যন্ত দেখেননি সালমান। তার কি কোনো বিশেষ কারণ রয়েছে?

তবে আপাতত এর মধ্যে কোনো গসিপ নেই বলেই মনে করছে বলিউড। কারণ সালমান এই মুহূর্তে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। সে কারণেই এখন পর্যন্ত ‘সঞ্জু’ দেখেননি ভাইজান। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি ছবিটি দেখার ইচ্ছের কথা জানিয়েছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/310.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/310-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি একের পর এক বক্স অফিস রেকর্ড করছে। আর রণবীরের অভিনয়ের প্রশংসা করছেন বলিউডের প্রায় সকলেই। সঞ্জয় দত্তর জীবনের অনেক অজানা দিক জানতে পারছেন বলে দাবি করছেন দর্শকদের একটা বড় অংশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কিন্তু এত প্রশংসার মধ্যেও সালমান খান...