1443449657
বাংলাদেশ ক্রিকেট দলকে সকল ষড়যন্ত্র ও চক্রান্ত জয় করেই এগিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীর হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সুরঞ্জিত বলেন, বাংলাদেশে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সফর নিয়ে জটিলতা সৃষ্টি আন্তঃক্রিকেটিয় ষড়যন্ত্রের অংশ হতে পারে। বাংলার মাটিতে ক্রিকেট খেলা হতেই হবে। সকল ষড়যন্ত্র ও চক্রান্তকে জয় করেই বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে হবে। সব ঠিক থাকার পরও অস্ট্রেলিয়ার না করে দেয়ার ঘোষণা অসামঞ্জস্য মনে হচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, হঠাৎ এই নাটকীয়তা কেন? বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী সব ধরনের জঙ্গি হামলা ও নাশকতা মোকাবেলা ও দমন করতে প্রস্তুত।’ অস্ট্রেলিয়া দল আগেও বাংলাদেশে খেলে গেছে, তাই অস্ট্রেলিয়াকে বিষয়টি পুনর্বিবেচনা করার অনুরোধ জানান তিনি।

পাকিস্তানে বারবার জঙ্গি হামলা হচ্ছে। সে দেশে অনেক দেশই খেলতে যাচ্ছে না। এরপরও বাংলাদেশের নারী ক্রিকেট দল কেন পাকিস্তানে গেল?’ বিষয়টি খতিয় দেখার দাবি জানিয়ে সাবেক এই মন্ত্রী বলেন, “সালমারা (নারী ক্রিকেট দলের অধিনায়ক) যাচ্ছেন এটা আমাদের অতি পাকিস্তান প্রিয়তা না আঞ্চলিক ক্রিকেট রাজনীতি তা খতিয়ে দেখতে হবে। তারপরও যেহেতেু নারীরা খেলতে যাচ্ছে তারা সফল হয়ে দেশের ক্রিকেটকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

‘বিএনপি চেয়ারপারসনের লন্ডন সফর শেষে কোনো লাভ হবে না এবং তিনি খালি হাতেই দেশে ফিরে আসবেন’ মন্তব্য করে সুরঞ্জিত বলেন, লন্ডনে একমাত্র মা-ছেলে ছাড়া অন্য কারো সঙ্গে সাক্ষাৎ হয়নি। তাকে (খালেদা জিয়া) বলবো দেশে ফিরে এসে গণতান্ত্রিক পথে প্রধানমন্ত্রীর মতো দেশের মানুষের জন্য কাজ করবেন। যোগ্য নেতৃত্ব আর সফল দেশ পরিচালনায় অবদানের জন্যই প্রধানমন্ত্রী বারবার বিভিন্ন পুরস্কার পাচ্ছেন।

জোটের ঢাকা বিভাগীয় সভাপতি মাকসুদুর রহমান মাকসুদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি নাট্যব্যক্তিত্ব ড. এনামুল হক, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, স্বাধীন বাংলা বেতারকন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ। ফোকাস বাংলা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443449657.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443449657-300x300.jpgতাহসিনা সুলতানাজাতীয়
বাংলাদেশ ক্রিকেট দলকে সকল ষড়যন্ত্র ও চক্রান্ত জয় করেই এগিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীর হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। সুরঞ্জিত বলেন, বাংলাদেশে...