image_254025.noman6
বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান সকল দলের অংশগ্রহণে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি পুর্নব্যক্ত করে বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকট নিরসনে সর্বদলীয় গোলটেবিল আলোচনা করা যেতে পারে।
তিনি আজ জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। দেশের বিভিন্ন স্থানে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বিএনপির আরেক ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান সমাজে নৃসংশতা ভয়াবহভাবে বেড়ে যাওয়ায় কথা উল্লেখ করে ক্ষোভ প্রকাশ করেন। তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্ব দেশের মা-বোনদের ঐক্যবদ্ধ হয়ে এই নৃসংশতার বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানান।
মানববন্ধনে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা ও সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর মহিলা দলের নেতৃবৃন্দসহ মহিলা দলের নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

নৃপেন পোদ্দারজাতীয়
বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান সকল দলের অংশগ্রহণে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি পুর্নব্যক্ত করে বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকট নিরসনে সর্বদলীয় গোলটেবিল আলোচনা করা যেতে পারে। তিনি আজ জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ...