fakrul2-290x153
সংস্কৃতি যতো সুন্দর হবে, রাজনীতিও ততো সুন্দর হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁও বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্থানীয় সাম্য ক্লাব আয়োজিত শামসুল হক স্মৃতি সর্টবার ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমাদের সবার আশা থাকবে রাজনীতি যেন সুন্দর হয়। এ রাজনীতি এবং খেলাধুলা, সংস্কৃতি ও শিক্ষা আমাদের শিশুদের সত্যিকার অর্থে মানুষ করে তুলবে।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু ও জেলা বিএনপির সহ সভাপতি মির্জা ফয়সল আমীন উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় নিশ্চিন্তপুর স্পোর্টস একাডেমি ১-০ গোলে লিটল স্টার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

হাসন রাজাজাতীয়
সংস্কৃতি যতো সুন্দর হবে, রাজনীতিও ততো সুন্দর হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁও বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্থানীয় সাম্য ক্লাব আয়োজিত শামসুল হক স্মৃতি সর্টবার ফুটবল টুর্নামেন্ট...