1441115691
দশম জাতীয় সংসদের সপ্তম অধিবেশনে যোগ দিয়েছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এমপি আবদুল লতিফ সিদ্দিকী। হজ নিয়ে মন্তব্য করে মন্ত্রিত্ব ও আওয়ামী লীগের সদস্যপদ হারানো আবদুল লতিফ সিদ্দিকী সংসদে বক্তৃতা দিয়েছেন আজ মঙ্গলবার। ব্ক্তৃতা শেষে তিনি এমপি পদ থেকে পদত্যাগের পত্র জমাদের স্পিকারের কাছে।

নিজেই সংসদ সদস্য পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার কয়েক সপ্তাহের মধ্যে মঙ্গলবার সংসদ অধিবেশনে যান তিনি। স্পিকারের অনুমতি নিয়ে বক্তৃতাও দেন তিনি।

মাগরিবের নামাজের বিরতির পর অধিবেশন কক্ষে ঢোকেন লতিফ সিদ্দিকী। সন্ধ্যা ৭টার পর লতিফ সিদ্দিকী ঢোকার সময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন না।

লতিফ সিদ্দিকী ঢোকার সময় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্তের বিপক্ষে বক্তব্য রাখছিলেন। প্রথমে পয়েন্ট অব অর্ডারে দাঁড়ানোর জন্য স্পিকারের দৃষ্টি আকর্ষণ করলেও সাড়া পাননি লতিফ সিদ্দিকী।

স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, “মাননীয় সদস্য, আপনি একটু পরে কথা বলেন।” এর কিছুক্ষণ পর স্পিকারের সায় নিয়ে বক্তব্য শুরু করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বহিষ্কৃত এই সদস্য।

অর্ণব ভট্টজাতীয়
দশম জাতীয় সংসদের সপ্তম অধিবেশনে যোগ দিয়েছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এমপি আবদুল লতিফ সিদ্দিকী। হজ নিয়ে মন্তব্য করে মন্ত্রিত্ব ও আওয়ামী লীগের সদস্যপদ হারানো আবদুল লতিফ সিদ্দিকী সংসদে বক্তৃতা দিয়েছেন আজ মঙ্গলবার। ব্ক্তৃতা শেষে তিনি এমপি পদ থেকে পদত্যাগের পত্র জমাদের স্পিকারের কাছে। নিজেই সংসদ সদস্য পদ থেকে...