বিশেষ প্রতিবেদক ।
রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের ফলাফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান সংবাদ সম্মেলন করে জানিয়ে দেবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তিনি বলেন, রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের বিষয়গুলো সারসংক্ষেপ করে প্রধানমন্ত্রী সংলাপের ফলাফল জাতির উদ্দেশ্যে সংবাদ সম্মেলনে জানিয়ে দেবেন। আগামী ৮ বা ৯ নভেম্বর এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হতে পারে।

আজ সোমবার সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে সচিবালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে সেতুমন্ত্রী এসব একথা জানান।

এ সময় সংলাপের মধ্যে ঐক্যফ্রন্টের কিছু কিছু দাবি মেনে নেওয়া হয়েছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, ছোট পরিসরে আলোচনা হলে হয়তো আরো কিছু মেনে যাবে। কিন্তু ৮ নভেম্বর তফসিল ঘোষণা হলে অনেক কিছুই আমাদের সীমানায় থাকবে না। সংলাপে যুক্তিসঙ্গত কোনো প্রস্তাব থাকলে আলাপ-আলোচনা করে মেনে নেওয়া হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/82.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/82-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের ফলাফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান সংবাদ সম্মেলন করে জানিয়ে দেবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি বলেন, রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের বিষয়গুলো সারসংক্ষেপ করে প্রধানমন্ত্রী সংলাপের ফলাফল জাতির উদ্দেশ্যে সংবাদ সম্মেলনে...