image_266233.2015_09_08_16_34_55_dvdexjtztesgwsuvpejegtyagmlspw_original
নারায়ণগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে সংবাদপত্রের ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়।
মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওই ১১ ডাকাত ও উদ্ধারকৃত মালামাল প্রদর্শন করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- জাহাঙ্গীর হোসেন ওরফে বল্লার জাহাঙ্গীর, নজরুল ইসলাম (৩৬), স্বপন (৩০), জসিম (৩০), মাসুম (৩৫), সফুরউদ্দিন ওরফে মন্টুর (৩২), মাসুদুর রহমান মাসুদ (২৯), হোসেন মিয়া (২৫), শামীম (২৮), আল আমিন (২৯) ও সাইফুল ইসলাম (১৯)।
পুলিশ জানায়, ওই ১১ জনের মধ্যে মাসুদ নামের একজনের কাছ থেকে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের কার্ড ও হোসেন মিয়ার কাছ থেকে দৈনিক দেশ পত্রিকার আইডি কার্ড উদ্ধার করা হয়। পুলিশের চোখ ফাঁকি দিতেই তারা এসব ভুয়া আইডি কার্ড ব্যবহার করতো।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হক শিকদার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে বিশেষ টিম নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
নারায়ণগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে সংবাদপত্রের ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওই ১১ ডাকাত ও উদ্ধারকৃত মালামাল প্রদর্শন করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- জাহাঙ্গীর হোসেন ওরফে বল্লার জাহাঙ্গীর, নজরুল ইসলাম (৩৬), স্বপন (৩০),...