1445067969
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশে চরম রাজনৈতিক সংকট চলছে। এই অবস্থা থেকে উত্তরণে নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি কার্যকর নির্বাচন ছাড়া উপায় নেই।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মরহুম অ্যাডভোকেট আফসার আহমদ সিদ্দিকীর ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে আয়োজিত এক আলোচনা ও দোয়া মাহফিলে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

বিএনপি দেশে সত্যিকারের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছে জানিয়ে তিনি বলেন, এ গণতান্ত্রিক আন্দোলন সফল হবেই। দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলন করছি।

গণতন্ত্র রক্ষার আন্দোলনে সকলের সহযোগিতা কামনা করেন নজরুল ইসলাম।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আওয়ামী লীগ দীর্ঘদিন আন্দোলন করেছে। আমরা তাদের দাবির পরিপ্রেক্ষিতে নিরপেক্ষ নির্দলীয় সরকারের আইন পাস করেছি। সেই নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করে। পরবর্তী নির্বাচনে বিএনপি জয়লাভ করে। এবার ক্ষমতায় এসে আওয়ামী লীগ যখন দেখল তাদের সঙ্গে জনগণ নেই, তখনই ষড়যন্ত্র শুরু করে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445067969.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445067969-300x300.jpgওয়াজ কুরুনীজাতীয়
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশে চরম রাজনৈতিক সংকট চলছে। এই অবস্থা থেকে উত্তরণে নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি কার্যকর নির্বাচন ছাড়া উপায় নেই। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মরহুম অ্যাডভোকেট আফসার আহমদ সিদ্দিকীর ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে আয়োজিত এক আলোচনা ও দোয়া মাহফিলে তিনি...