1442415456
সমাজকল্যাণ মন্ত্রী মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীকে তার বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে। বুধবার বিকালে মৌলভীবাজারে হযরত শাহ মোস্তফার (র.) মাজার সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

এর আগে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা হয়। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও সর্বস্তরের এলাকাবাসী জানাজায় অংশ নেন।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় সোমবার মারা যান আওয়ামী লীগ নেতা মহসিন আলী। মঙ্গলবার রাতে তার মরদেহ দেশে আনার পর রাতে কফিন রাখা হয় মিন্টো রোডে তার সরকারি বাসায়। সবার শ্রদ্ধা নিবেদনের জন্য সকাল সোয়া আটটায় তার মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর মহসিন আলীর কফিন জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় নিয়ে আসা হলে সেখানে এই মুক্তিযোদ্ধার প্রতি জানানো হয় রাষ্ট্রীয় সম্মান। পুলিশের একটি চৌকস দল এ সময় গার্ড অব অনার দেয়।

বুধবার দুপুরে মন্ত্রী মহসিন আলীর মরদেহ নিয়ে একটি হেলিকপ্টার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অবতরণ করে।

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ছাড়াও মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্যরা প্রয়াত এই রাজনীতিবিদের প্রতি শেষ শ্রদ্ধা জানান।

মিস্টি রহমানজাতীয়
সমাজকল্যাণ মন্ত্রী মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীকে তার বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে। বুধবার বিকালে মৌলভীবাজারে হযরত শাহ মোস্তফার (র.) মাজার সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। এর আগে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা হয়। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও সর্বস্তরের এলাকাবাসী জানাজায়...