2 copy
নারায়ণগঞ্জ প্রতিনিধি ।
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে দায়ের করা ঘুষ গ্রহণের মামলায় অভিযোগ গঠনের আগ পর্যন্ত জামিন পেয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগমের আদালত শ্যামল কান্তি ভক্তকে এ জামিন দেন।

শ্যামল কান্তি ভক্তের পক্ষে আদালতে জামিন আবেদন করেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট মাসুম, অ্যাডভোকেট জাকির ও অ্যাডভোকেট আওলাদ হোসেন।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘শ্যামল কান্তি ভক্ত প্রতিহিংসার শিকার। বিচার বিভাগ স্বাধীন এবং আমরা প্রত্যাশা করি তিনি সুবিচার পাবেন।’ ধর্ম অবমাননার অভিযোগে গত বছরের ১৩ মে শ্যামল কান্তি ভক্ত লাঞ্ছিত হয়। এর দুই মাস পরে তার বিরুদ্ধে তিনটি অভিযোগে মামলা দায়েরের জন্য আদালতে আবেদন করা হয়। এর মধ্যে ১৪ জুলাই তার বিরুদ্ধে এমপিওভুক্তি’র প্রলোভন দেখিয়ে স্কুলের ইংরেজি শিক্ষক মোর্শেদা বেগমের কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগে মামলা হয়। তদন্তের পর ৪ জনকে সাক্ষী দেখিয়ে গত ১৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে পুলিশ।

চার্জশিটে অভিযোগ করা হয়, ২০১৪ সালের ২৪ ডিসেম্বর এমপিওভুক্ত করে দিতে শ্যামল কান্তি ভক্তকে ৩৫ হাজার টাকা ঘুষ দেন মোর্শেদা বেগম। পরে আরো ১ লাখ টাকা দেওয়া হয়। কিন্তু মোর্শেদা বেগমের এমপিওভুক্তির আবেদনপত্র কোনো স্থানেই পাঠাননি শ্যামল ভক্ত। তবে এ মামলার পর থেকেই শিক্ষক শ্যামল কান্তি ভক্ত বলে আসছেন, তাকে লাঞ্ছিত করার মামলা প্রত্যাহার করার জন্য তাকে চাপ দেয়া হচ্ছিল। তিনি আরও জানান এমপি সেলিম ওসমান শিক্ষক মোর্শেদা বেগমকে দিয়ে এ ঘুষ গ্রহণের মামলা করিয়েছেন। ওই মামলায় বলা হয় স্কুলের ভেতরে তিনি ঘুষ গ্রহণ করেন। কিন্তু যে সময়ের কথা বলা হয় তখন স্কুলে শীতলাকালীন ছুটি ছিলো। এছাড়া কথিত ঘুষ গ্রহণের ঘটনা ঘটে ২০১৪ সালের ২৪ ডিসেম্বর। কিন্তু এ ব্যাপারে মামলা করা হয় ঘটনার প্রায় দুই বছর পরে ২০১৬ সালের ১৪ জুলাই এমপি সেলিম ওসমানের দ্বারা শ্যামল কান্তি ভক্ত লাঞ্ছিত হওয়ার পরে। গত ৩১ মে শ্যামল কান্তি ভক্তকে আগামী ২০ জুলাই পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/07/2-copy3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/07/2-copy3-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নারায়ণগঞ্জ প্রতিনিধি । নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে দায়ের করা ঘুষ গ্রহণের মামলায় অভিযোগ গঠনের আগ পর্যন্ত জামিন পেয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগমের আদালত শ্যামল কান্তি ভক্তকে এ জামিন দেন। শ্যামল...